লন্ডনে শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের গেট টুগেদার অনুষ্ঠিত

June 19, 2023,

বিশেষ প্রতিনিধি॥ মৌলভীবাজারের শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে।

রোববার ১৮ জুন হাসপাতালের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের নিয়ে লন্ডনের বেথনালগ্রীন রোডস্থ কমলগঞ্জ সেন্টার নামে পরিচিত চটপটি রেস্টুরেন্টে এ গেট টুগেদার পার্টির আয়োজন করা হয়।

হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের আহবায়ক ময়নুল ইসলাম খানের সভাপতিত্বে পার্টিতে প্রধান অতিথি ছিলেন অস্ট্রেলিয়ার বিশ্বখ্যাত জিন বিজ্ঞানী ড. আবেদ চৌধুরী।

হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের সদস্য সচিব আলাউর রহমান খান শাহীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার কামাল আহমেদ, চিকিৎসা বিজ্ঞানী ডাক্তার ওয়ালিউল ইসলাম, সাংবাদিক ইঞ্জিনিয়ার কে এম আবু তাহের চৌধুরী, চ্যানেল এসের ফাউন্ডার চেয়ারম্যান মাহি ফেরদৌস জলিল।

মিডলসেক্স ইউনিভার্সিটি হাসপাতালের সিনিয়র রেজিস্টার ডাঃ মামুনুর রশিদ, টাওয়ার হ্যামলেটসের ডেপুটি মেয়র কাউন্সিলর মাইয়ুম তালুকদার, টাওয়ার হ্যামলেটসের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর ওহিদ উদ্দিন, মিডিয়া ব্যক্তিত্ব ও সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালের জেনারেল সেক্রেটারি মিসবাহ জামান।

লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক জেনারেল সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের, ইউকে জার্নালিষ্ট এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি খান জামাল নুরুল ইসলাম, হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের উপদেষ্টা জিল্লুল হক, প্রথম যুগ্ম আহবায়ক কবি ও গবেষক সৈয়দ মাসুম, যুগ্ম আহবায়ক ব্যাংকার সৈয়দ সোহেল, যুগ্ম আহবায়ক মোজ্জামেল চৌধুরী টিপু, যুগ্ম আহবায়ক তরিকুর রশিদ চৌধুরী শওকত প্রমুখ ছাড়াও হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ব্রিটেনের প্রত্যন্তস্থান থেকে হাসপাতালের সাথে সংশ্লিষ্ট অর্ধশতাধিক শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। উপস্থিত অতিথিরা হাসপাতালের কার্যক্রম বেগবান করার বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

আগামীতে এই হাসপাতালকে তার অভীষ্ট লক্ষ্যমাত্রায় পৌঁছাতে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা ও সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন এবং সুন্দর, আকর্ষনীয় ও প্রাণবন্ত গেট টুগেদার অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

গেট টুগেদারে হাসপাতালের বিভিন্ন কার্যক্রমের উপর নির্মিত ভিডিও ফুটেজ প্রজেক্টারের মাধ্যমে প্রদর্শন করার পাশাপাশি হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহবায়ক শিল্পী সেলিম চৌধুরী বাংলাদেশ থেকে ভার্চুয়ালি সরাসরি সম্পৃক্ত থাকেন এবং উপস্থিতি অতিথিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ প্রদানের পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com