লাশ পৌছাতে গিয়ে এম্বুলেন্স চালক নিজেই লাশ হয়ে ফিরলেন

November 16, 2023,

এহসান বিন মুজাহির॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের স্বেচ্চায় রক্তদান সংগঠন শ্রীমঙ্গল ব্ল্যাডম্যান সংগঠন কর্তৃক পরিচালিত ব্লাডম্যান এম্বুলেন্স সার্ভিসের চালক আব্দুল খালেক (২৩) শ্রীমঙ্গল থেকে লাশ নিয়ে ফেনী যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ভয়াবহ মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সের চালক আব্দুল খালেক নিহত হন।

বৃহস্পতিবার ১৬ নভেম্বর সকাল ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত অ্যাম্বুলেন্সের ড্রাইভার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মুসলিমপাড়ার মো. তাজুল ইসলামের ছেলে আব্দুল খালেক।

ব্লাডম্যান শ্রীমঙ্গলের সভাপতি মুহিবুর রহমান জুয়েল বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে এম্বুলেন্স চালক নিহত হয়েছে এবং তার সাথে থাকা হেল্পার জাহান (১৯) আহত হয়ে মাধপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎসাধীন রয়েছেন। তিনি আরও বলেন

এখন আমি বিজয় নগর থানায় আছি।

এ ঘটনায় খাতিহাতা হাইওয়ে থানা ট্রাকটিকে আটক কেেরছে। তবে ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছেন। নিহতের লাশ ময়না তদন্ত শেষে আজ বিকেলেই শ্রীমঙ্গলে নিয়ে আসা হবে। এদিকে এ মর্মান্তিক দূর্ঘটনায় নিহতের পরিবারসহ শ্রীমঙ্গল উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। লাশ পৌছাতে গিয়ে চালক নিজেই লাশ হয়ে ফেরার ঘটনাটি বড় মর্মান্তিক ও হৃদয়বিদারক বলে জানিয়েছেন ব্লাডম্যান শ্রীমঙ্গলের সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন বাচ্চু। তিনি বলেন নিহতের পরিবারের পাশে সার্বিক সহযোগিতায় এগিয়ে আসবে ব্লাডম্যান শ্রীমঙ্গল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com