লোকনাথ সেবাশ্রমে হিন্দু নারী সেজে চুরি করে পালিয়ে যাওয়ার সময় তিন চোর আটক

June 4, 2024,


সালেহ আহমদ (স’লিপক)॥ মৌলভীবাজারে ৬ দিনব্যাপী ত্রিকালদর্শী ব্রহ্মজ্ঞ মহাপুরুষ শিবকল্প শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪তম তিরোধান মহোৎসব ও হরিনাম সংকীর্তন চলাকালে হিন্দু নারী সেজে চুরি করে পালিয়ে যাওয়ার সময় তিন মহিলা চোরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে ১৩৪তম তিরোধান উৎসব উদযাপন কমিটি।
সোমবার ৩ জুন বেলা ২টায় মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ডস্থ সৈয়ারপুরস্থ শ্রীশ্রী লোকনাথ সেবাশ্রমে শ্রীশ্রী লোকনাথ সেবা সংঘের আয়োজনে ও ১৩৪তম তিরোধান উৎসব উদযাপন কমিটির পরিচালনায় তৃতীয় দিনের শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন ও মহাপ্রভুর বিশেষ পূজার্চ্চনা, আরতি ও ভোগরাগ অনুষ্ঠান চলাকালে সনাতন ধর্মাবলম্বী পূজারী ও ভক্তদের সাথে শাঁখা সিঁদুরে হিন্দু নারী সেজে তিন মুসলিম মহিলা চোর মিশে যায়।
জানা যায়, ভক্ত পূজারীরা অনুষ্ঠানে মগ্ন থাকায় বিষয়টি কেউ টের পায়নি। এই সুযোগে চোরেরা রাজনগর উপজেলার রাজখলা (পাঁচগাঁও) থেকে আগত ভক্ত লিপা দেব এর পিছু নেয়। লিপা দেব প্রসাদ খেয়ে থালা ধৌত করতে গেলে তার সাথে দু’জন মহিলার ধাক্কা লাগে। পরক্ষণেই তিনি টের পান তার গলায় পড়া স্বর্ণের হাঁরটি নেই। তিনি তাৎক্ষণিকভাবে বিষয়টি উৎসব উদযাপন কমিটিকে জানালে কমিটি দ্রুত ব্যবস্থা নিয়ে টমটমে পালিয়ে যাওয়ার সময় তিন মহিলা চোরকে আটক করে।
আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মনা মিয়ার স্ত্রী রুজিনা, মোঃ করিমের স্ত্রী ঝুমা ও আব্দুল মতিনের স্ত্রী রেবা বেগম। বর্তমানে তারা শ্রীমঙ্গল বসবাস করে।
১৩৪তম তিরোধান উৎসব উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রিপন দে জানান, রাজনগর উপজেলার রাজখলা (পাঁচগাঁও) থেকে আগত ভক্ত লিপা দেব এর গলা থেকে সোনার চেইন নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমরা তিনজন মুসলিম মহিলাকে আটক করে চেইন উদ্ধার করেছি। লিপা দেবের পিতা সুজিত কুমার দেব ও ভাই সবুজ দেবকে খবর দিয়ে এনে তাদের সম্মুখে আটককৃতদেরকে মৌলভীবাজার মডেল থানা পুলিশের হাতে তোলে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com