শমসেরনগর হাসপাতালে কেইউডবি-উএ ইউকের সভাপতি প্রফেসর শাহেদের অনুদান প্রদান

June 10, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজারের শমসেরনগর হাসপাতালে কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি শেখ এম শামীম শাহেদ আর্থিক অনুদান প্রদান করেছেন।

শুক্রবার ৯ জুন বিকেল সাড়ে ৪ টায় শেখ এম শামীম শাহেদের কমলগঞ্জ পৌরসভার আলেপুরস্থ বাড়িতে শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহবায়ক শিল্পী সেলিম চৌধুরী, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জু ও যুগ্ম আহবায়ক আব্দুস সালামের কাছে শেখ এম শামীম শাহেদের ছোট ভাই পৌর কাউন্সিলর শেখ জসিম উদ্দিন শাকিলের মাধ্যমে নিজ বাড়িতে হাসপাতালের তহবিলে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।

এ সময় শেখ এম শামীম শাহেদের পিতা হাজি শেখ মোহাম্মদ জাহিদ উদ্দিন সহ ব্যাংকার জিয়া খান ও সৈয়দ মাহবুব আলী উপস্থিত ছিলেন।

শেখ এম শামীম শাহেদ কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠাতা ও সভাপতি, কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের সাবেক গণিত বিষয়ক অধ্যাপক, লন্ডন থেকে প্রকাশিত ‘স্বচিন্তা’ লিটলম্যাগের ব্যস্থাপনা সম্পাদক ছাড়াও শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের অন্যতম সমন্বয়ক ও কমলগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য।

জানা যায়, শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন ইংল্যান্ড কমিটির যুগ্ম আহ্বায়ক কমলগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট লেখক, গবেষক ও সাহিত্যিক সৈয়দ মাসুমসহ ইংল্যান্ড কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, সদস্য ও উপদেষ্ঠা সবাই শমশেরনগর হাসপাতাল তহবিল সমৃদ্ধকরণে নিয়মিত অক্লান্ত পরিশ্রম করছেন।

এ ধারাবাহিকতায় সৈয়দ মাসুম ইংল্যান্ড প্রবাসী কমলগঞ্জ পৌরসভার কৃতিসন্তান প্রফেসর শেখ এম শামীম শাহেদকে শমশেরনগর হাসপাতালের সাথে যুক্ত করেন।

প্রফেসর শাহেদ কমলগঞ্জ পৌরসভার আলেপুরের হাজি শেখ মোহাম্মদ জাহিদ উদ্দিন ও মোছাম্মৎ জয়দন বিবির সন্তান এবং পৌর কাউন্সিলর শেখ জসিম উদ্দিন শাকিলের বড় ভাই।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com