শশুর বাড়িতে হামলায় জামাতা গুরুতর আহত, শশুর গ্রেপ্তার

May 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অসুস্থ স্ত্রীকে দেখতে এসে শশুর বাড়ির লোকজনের হামলায় মেয়ে জামাই গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় শশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ৮ মে দুপুরে অভিযুক্ত শশুরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানায় মামলা সূত্রে জানা যায়, রোববার ৭ মে বিকালে  মৌলভীবাজার শহরের পশ্চিম কাজীরগাঁও এলাকার আব্দুল ওয়াহিদ এর পুত্র আব্দুস সালাম তালুকদার শ্রীমঙ্গলস্থ পশ্চিম ভাড়াউড়া রোডে শশুর বাড়িতে অবস্থানরত তাঁর স্ত্রীকে দেখতে যান। এসময় তার স্ত্রীর অসুস্থ হওয়ার বিষয় নিয়ে শশুর-শাশুরির সাথে কথাকাটাকাটি হয় জামাতা সালাম তালুকদারের সাথে।

এক পর্যায়ে জামাতা সালাম তালুকদারের সাথে শশুর জাহাঙ্গীর মিয়া, শাশুরী দুলি বেগম ও শ্যালক তানভির মিয়া তর্কে জড়িয়ে পড়েন। কথাকাটাকাটির একপর্যায়ে জামাতাকে শশুর-শাশুরী ও শ্যালক মিলে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে দারালো দা দিয়ে জামাতার মাথায় কোপ মেরে গুরুতর আহত করেন হামলাকারীরা।

এ ঘটনায় আহত আব্দুস সালাম এর ভাই বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আব্দুস সালাম তালুকদারের শশুর মামলার প্রধান আসামি জাহাঙ্গীর মিয়া (৫০)কে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, মেয়ে জামাই আব্দুস সালাম এর উপর হামলার সাথে জড়িত প্রধান আসামি পশ্চিম ভাড়াউড়া রোডের শশুর জাহাঙ্গীর মিয়াকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে হাজির করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

চা শ্রমিকদের ঐতিহ্যবাহী ফাগুয়া উৎসব

 

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com