শারদীয় দুর্গোৎসবের পুজা মন্ডপ পরিদর্শন করলেন-এম নাসের রহমান

October 22, 2023,

স্টাফ রিপোর্টার॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান ২২ অক্টোবর সন্ধ্যায় মৌলভীবাজার শহরের সৈয়ারপুর এলাকায় শারদীয় দুর্গোৎসবের পুজামন্ডপ পরিদর্শন কালে উপস্থিত ভক্ত ও পুজারীদের উদ্দেশ্য বলেছেন, ‘বাংলাদেশের আবহমানকালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে একটি সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ায় বিএনপির অঙ্গীকারাবদ্ধ।
তিনি বলেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি, ধর্মীয় স্বাধীনতা ও মুল্যবোধ এবং ধর্ম যার যার, রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাস করে। কিন্তু একটি কুচক্রী মহল হীন রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি সম্পর্কে বানোয়াট বক্তব্য প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি করে। তিনি দুর্গাপূজায় যথাযথ নিরাপত্তা দাবী করেন বিএনপির এই নেতা।
এসময় তিনি সকলকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান।
উপস্থিত ভক্ত ও পুজারীদের উদ্দেশ্য বক্তব্য দানকালে জানান, বাংলাদেশের আবহমানকালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ায় বিএনপির অঙ্গীকারাবদ্ধ।
তিনি বলেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি, ধর্মীয় স্বাধীনতা ও মুল্যবোধ এবং ধর্ম যার যার, রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাস করে। কিন্তু একটি কুচক্রী মহল হীন রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি সম্পর্কে বানোয়াট বক্তব্য প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি করে। তিনি দুর্গাপূজার যথাযথ নিরাপত্তা দাবী করেন বিএনপির এই নেতা।
এসময় জেলা বিএনপির উপদেষ্টা এড সুনীল কুমার দাস, মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি আশিক মোশাররফ, সহ সভাপতি মো. হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফথরুল ইসলাম, জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী, মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, সহ আইন বিষয়ক সম্পাদক এড গোবিন্দ মোহন পাল, সহ দপ্তর সম্পাদক এড রুনু কান্তি দত্ত, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com