শাহবন্দর যুব সংস্থার কার্যকরি পরিষদের সদস্যদের সংবর্ধনা

August 24, 2023,

সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজারে ঐতিহ্যবাহী শাহবন্দর যুব সংস্থা (শাযুস) কার্যকরি পরিষদে ক্ষমতা হস্তান্তর ও শাযুস কার্যকরি পরিষদের সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ইকতিয়ার ও সাবেক ক্রিকেটার মাকনুন খালেদ চৌধুরী সোহানের প্রবাস গমন, ইতালী প্রবাসী গাজী উদ্দিনের স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার ২৩ আগষ্ট রাতে শহরতলীর পালকী কমিউনিটি সেন্টারে শাহবন্দর যুব সংস্থা (শাযুস)’র কার্যকরি পরিষদের (২০১৯-২৩) আয়োজনে ও প্রধান পৃষ্ঠপোষক নাট্যকার খালেদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান।

সহ-সাধারণ সম্পাদক মবশ্বির আলী ও সাবেক সহ-সাধারণ সম্পাদক ফজলে রাব্বি দিপ’র যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক ডাঃ ছাদিক আহমদ।

বক্তব্য রাখেন শাযুস উপ-প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা জামাল আহমদ, পৃষ্ঠপোষক সদস্য এস আর মসুদ, আলা উদ্দিন আলা, রুহেল আহমদ চৌধুরী, নজমুল হক, সাবেক সভাপতি জুবায়ের আহমদ জুবের, কনকপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান জুলহাস আহমদ লিটন, ৮নং ওয়ার্ড মেম্বার রাসেল আহমদ, শাযুস সহ-সভাপতি মুক্তাদির আহমদ সুমেল, অর্থ সম্পাদক ফরিদুল ইসলাম ফরাজ, তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক মাহফুজ মাফি ও সহ-প্রচার সম্পাদক ফাহিম আহমদ।

এ সময় কার্যকরি পরিষদ সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্বে মোনাজাত পরিচালনা করেন শাহবন্দর জামে মসজিদের পেশ ইমাম ডাঃ মঈন উদ্দিন আহমদ।

পরে শাযুস কার্যকরি পরিষদের সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলী (২০১৯-২৩)’র ক্ষমতা প্রধান পৃষ্ঠপোষক খালেদ চৌধুরী কাছে হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com