শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা সফল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

August 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্ণ হওয়ায় ১৯৭৩ থেকে ২০২৩ সালের শিক্ষার্থীদের আয়োজনে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠান সফল করার লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৫ আগষ্ট সকাল সাড়ে ১০টায় শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয় হলরুমে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ মুজাম্মিল আলী শরীফ’র সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ্ মোহাম্মদ রাজুল আলী সঞ্চালনায় কমিটির উপস্থিত সদস্যগণ গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করেছেন।

সিদ্ধান্তগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো ১. ১৭ই ফেব্রুয়ারী ২০২৪ খ্রিঃ রোজ শনিবার সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

২. ২০ আগষ্ট ২০২৩ খ্রিঃ রোজ রবিবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে রেজিষ্ট্রেশন এর কার্যক্রম অনুষ্ঠানিক ভাবে দেশে-বিদেশের সকল শিক্ষার্থীদের জন্য শুভ উদ্বোধন করা হবে।

৩. সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির পক্ষ থেকে অনুষ্ঠান সফল করার লক্ষে শুভ কামনা জানিয়ে ছবিসহ বিদ্যালয়ের সামনে ব্যানার প্রদর্শন করা হবে। ৪. অনুষ্ঠান সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যে লিফলেট ছাঁপানো।

৫. অনুষ্ঠানকে সামনে রেখে আগত বিভিন্ন পর্যায়ের অতিথিবৃন্দের জন্য অনুষ্ঠানের লগোসহ মগ তৈরি করা।

৬. সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির সকল সদস্যদের রেজিষ্ট্রেশন ফির বাইরে ও প্রাথমিক কাজ সম্পূর্ণ করার লক্ষে প্রতি জন সম্মানিত সদস্যবৃন্দকে সর্বনিম্ন ১ হাজার টাকা করে এবং সঙ্গে এক কপি ছবি ১৩ আগষ্ট তারিখের মধ্যে কমিটির কাছে জমা দেওয়ার জন্য সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়েছে। ৭. অনুষ্ঠান সম্পর্কে প্রচার প্রচারনার জন্য ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সহযোগিতা চাওয়া।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com