শায়খুল হাদীস মুহিব্বুল হক গাছবাড়ীর ইন্তেকাল : খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার শোক

May 18, 2023,

স্টাফ রিপোর্টার॥ হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহ জালাল (রহ.) সিলেটের মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দ।

বুধবার ১৭ মে রাতে এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করে বলেন, দেশের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন শায়খুল হাদীস মুফতি মুহিব্বুল হক (রহ.) গাছবাড়ী হুজুর এর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। তিনি আমৃত্যু ইসলাম ও উম্মাহর কল্যাণে কাজ করে গেছেন।

দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসারে তাঁর অবদান দেশ জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। হাদীসের খিদমতের মাধ্যমে তিনি হাজার হাজার আলেম-উলামা তৈরি করেছেন। শীর্ষ এই আলেমে দ্বীনের ইন্তেকালে আমরা একজন অভিভাবককে হারালাম। যা কখনোই পূর্ণ করা সম্ভব নয়।

আমরা মহান আল্লাহর দরবারে মরহুমের মাগফিরাত ও দারাজাত বুলন্দির জন্য দোয়া করি। একই সাথে শোকাহত পরিবার পরিজন ও ছাত্র-মুহিব্বীনদের প্রতি আমরা সহমর্মিতা জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আ’লামিন সবাইকে সবরে জামীল দান করুন।

বিবৃতি দাতারা হলেন বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার জেলা সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান কাসেমী, সহ-সভাপতি মাওলানা ফারুক আহমেদ, সহ-সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান শামীম রাজনগরী, সহ-সভাপতি, মাওলানা আবুল কালাম, সহ-সভাপতি মাওলানা শায়খ ইমদাদুর রহমান, মাওলানা মাসুকুর রহমান, সহ-সভাপতি মাওলানা ইউনুস আহমদ, সাধারন সম্পাদক মুফতী মাওলানা হিফজুর রহমান হেলাল রাজনগরী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইসলাম উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা লুৎফর রহমান কামালী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউস আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা রহমত আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসমাইল আলী, প্রচার সম্পাদক মুফতী রুহুল আমীন, অফিস সম্পাদক মাওলানা আব্দুল ওয়াজিদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা আতাউর রহমান প্রমুখ।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com