শিক্ষকরা সর্বদাই সম্মানিত এবং শ্রদ্ধেয় ব্যক্তিত্ব-এমপি নাদেল

January 28, 2024,

এস ডি রুবেল॥ জাতীয় সংসদ সদস্য, (মৌলভীবাজার -২) ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, শিক্ষকরা সর্বদাই সম্মানিত এবং শ্রদ্ধেয় ব্যক্তিবর্গ। তারা আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মানুষ। আমাদের জ্ঞান, দক্ষতা এবং নৈতিকতা শিক্ষার ক্ষেত্রে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য। শিক্ষক/শিক্ষিকারা আমাদেরকে সঠিক পথে চলতে সাহায্য করেন এবং আমাদেরকে ভবিষ্যতে সফল হতে অনুপ্রাণিত করেন।

কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলকে সংবর্ধনা প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি, অধ্যক্ষ মো. আব্দুল কাদির এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আব্দুল মতিন এর সঞ্চালনায় অনুষ্টানে এমপি নাদেল কুলাউড়ার শিক্ষাক্ষেত্রের সমস্যা সমাধনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস  প্রদান করেন।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শনিবার দুপুরে অনুষ্টিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারন সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, প্রবীন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, সাবেক সভাপতি মো. খুরশীদ উল্লাহ ও প্রবীন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, সাবেক সভাপতি মো. মাশুক, জিপিএইচ ইস্পাত কোম্পানীর জেনারেল ম্যানেজার মো. এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, সমিতির সহ-সভাপতি অবঃ অধ্যক্ষ আবুল মনসুর ও প্রধান শিক্ষক সাহিদুর রহমান, যুগ্ম-সম্পাদক জয়ন্ত মালাকার, সাংগঠনিক আতিকুর রহমান, কোষাধ্যক্ষ জিয়াউর রহমান, যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা জাবেদ আহমদ। পরে প্রধান অতিথি এমপি নাদেল অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবুল মনসুর , অধ্যক্ষ মো. বসর মিয়া, প্রধান শিক্ষক পরিমল মালাকার, সহকারি শিক্ষক মো. আব্দুল হামিদ, সহকারি শিক্ষক মো. মহিদুর রহমান ও সহকারি শিক্ষক নির্মল কুমার ধরকে ক্রেষ্ট ও শিক্ষক সমিতির ২য় মেধা বৃত্তি পরীক্ষার উত্তীর্ন ৮২ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। অনুষ্ঠানে কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশসহ সাংবাদিক ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষকবৃন্দ, সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com