শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও মাল্ডিমিডিয়া ক্লাসরুম বাস্তবায়ন বিষয়ে প্রতিষ্ঠান প্রধানগণের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

April 11, 2017,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলার সদর উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের সকল প্রধান শিক্ষক ও শিক্ষিকাদের নিয়ে এক মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ মিলানায়তনে স্কুল, মাদরাসার প্রধানকে নিয়ে শিক্ষার মান উন্নয়ন সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আয়োজন করেন উপজেলা মাধ্যমিক অফিসার, মৌলভীবাজার সদর, মৌলভীবাজার।
১১ এপ্রিল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে মত বিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন-জাহাঙ্গীর কবীর আহাম্মদ, উপ-পরিচালক, মাউশি, সিলেট অঞ্চল। বিশেষ অতিথি ছিলেন- এম.এস.এম আব্দুল ওয়াদুদ, জেলা শিক্ষা অফিসার, মৌলভীবাজার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- মোঃ আব্দুস সামাদ মিয়া, উপজেলা মাধ্যমিক অফিসার, মৌলভীবাজার সদর ও অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক/শিক্ষিকা, মাদরাসার সুপার। আব্দুল রাজ্জাক, আলী আমজদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, মুফতি মাওঃ মোঃ শামসুল ইসলাম, উপাধ্যক্ষ, মৌলভীবাজার টাউন কামিল মাদরাসা, বিজয় কুমার দেব, রাশেদা খানম, ফজলুল হক, ফারহানা ইয়াছমিন, আব্দুল মন্নান, রেজাউল করিম, আব্দুল¬াহ্ আল-মামুন, মাওঃ মোঃ বশির আহমদ, মাওঃ মোঃ শফিউর রহমান, মাওঃ সৈয়দ মুহিত উদ্দিন, অসীম দাস প্রমুখ। প্রধান অতিথি বক্তব্যকালে বলেন, প্রধান শিক্ষক/শিক্ষিকার উপর গুরুত্ব প্রদান সহকারে শিক্ষার মান উন্নয়নের জন্য সহযোগিতা করার জন্য আহবান করেন। ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার আলো ছড়ায় সে দিকে নজর রাখার আহবান করেন। ছাত্র-ছাত্রীরা যেন অসামাজিক কার্যকলাপে লিপ্ত না হয় সে দিকে গুরুত্ব রাখেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com