শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ৯শ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

April 6, 2024,

স্টাফ রিপোর্টার॥  শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ,কে’র আয়োজনে ৯শ  সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মানুষের মাঝে  ঈদুল ফিতরকে সামনে রেখে নগদ অর্থ বিতরণ করেছে। এ উপলক্ষে  ৬ এপ্রিল শনিবার মৌলভীবাজার সদর উপজেলার আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের সাবেক সভাপতি প্রভাষক জয়নাল আবেদীন বকুল। এ সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,  ট্রাস্টি এনামুল হোসাইন রিবাক ও সমাজসেবি মামুন আহমদের  এয়ী সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ ভিপি শামীম। সম্মানীয় অতিথি হিসেবে বক্তব্য দেন সাদিপুর ইউপি চেয়ারম্যান সাহেদ আহমদ ভিপি মুছা, শিক্ষাবিদ শাহাবুদ্দিন আহমদ, আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি অরবিন্দ পোদ্দার বাচ্চু, প্রধান শিক্ষক হাবিবুর রহমান, ট্রাস্টি সৈয়দ সাজিদ উদ্দিন কামরান, সৈয়দ নজরুল বখত, ইউসুফ আহমদ চৌধুরী, সমাজকর্মী অলিউর রহমান, আনছার উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে মৌলভীবাজার সদর, নবীগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ৪২টি গ্রামের ৮৮১টি পরিবারের প্রত্যেক প্রতিনিধির কাছে আসন্ন ঈদ উপলক্ষে নগদ এক হাজার টাকা করে প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com