শ্রীঙ্গলে উপজেলা নির্বাচনে নাগরিক আকাংখা,শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ

May 22, 2024,

নজরুল ইসলাম মুহিব॥ ভোট আসে ভোট চলে যায়,শান্তি ও সম্্রীতি থাকুক অটুট,এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গল কালাপুর ইউপি মাইজডিহি চা বাগানে শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২০ মে বিকেলে শ্রীমঙ্গলা যুব ফোরাম আযোজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ শ্রীমঙ্গল কালাপুর ইউপির মাইজডিহি চা বাগানের সাত নং  সেকশনের দুর্গা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা যুব ফোরামের সভাপতি আফজাল হোসন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিব।

বক্তব্য রাখেন জেলা নাগরিক প্লাটফর্মেও পরিমল সিংহ বাড়াইক,মাইজডিহি চা বাগান কমিটির সভাপতি সাদন কর্মকার,বাগান পঞ্চায়েত প্রধান সামাকান্তা,ইউপি সদস্য লুলুতা কুনু,শ্রীমঙ্গল উপজেলা যুব ফোরামের সদস্য,সাজন কাহার,শীব সাগর নুনিয়া,রপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরল হক,প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায়, সামাজিক মূল্যবোধ সম্পন্ন,সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদেও অংশ গ্রহন সহ পাশাপাশি সমাজের শিক্ষা,সাংস্কৃতিক কমর্কান্ড সহ বিভিন্ন সামাজিক কমর্কান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা ভোটে অংশ গ্রহন কওে দায়িত্ব ও কতৃব্য কথা তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com