শ্রীমঙ্গলস্থ ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদকে বিদায় সংর্বধনা।

May 5, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বধ্যভুমি একাত্তর চত্তরের সাধুবাবার বটতলীর গোলঘরে তার এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধের পলিটিক্যাল মডিভেটর ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক সায়্যিদ মুজিবুর রহমান।

Sequence-05_1
দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুমুদ রঞ্জন দেব এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধের তথ্য সংগ্রাহক সাংবাদিক বিকুল চক্রবর্ত্তীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন ভাড়াউড়া চা বাগানের ডিজিএম গোলাম মোহাম্মদ শিবলী, অবসর প্রাপ্ত শিক্ষক বিরেন্দ্র দেবনাথ, মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার চিরেশ দাস্তগির, সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্ত্তী, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, অধ্যাপক অবিনাশ আচার্য্য প্রমুখ।

Sequence-05
সভায় বক্তারা বলেন, বধ্যভুমি একাত্তরের উন্নয়নে ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ খুবই আন্তরিক ছিলেন। তার উদ্যোগে বধ্যভুমিতে সৃজিত হয়েছে বিভিন্ন নান্দনিক বৃক্ষ রোপন সহ আরও বেশ কিছু কাজ। যার জন্য বধ্যভুমি পরিচালনা পরিষদ তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ শ্রীমঙ্গল ৪৬ বিজিবি থেকে বদলী হয়ে শ্রীঘ্রই সুনামগঞ্জস্থ ২৮ বিজিবির অধিনায়ক হিসেবে যোগদান করবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com