শ্রীমঙ্গলের ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন বহুমূখী প্রতিভার অধিকারী

December 11, 2023,

বিকুল চক্রবর্তী॥ মৌলভীবাজারের সংগীত শিল্পী, যন্ত্র শিল্পী, সুরকার, চিত্র শিল্পী, নাট্যাভিনেতা, ক্রিয়েটিব ডিজাইনারসহ বহুমূখী প্রতিভার অধিকারী রাজীব রায়কে সম্মানিত করলেন শ্রীমঙ্গল উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

রবিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদে তাঁর শেষ কার্যদিবসে রাজীবের হাতে তিনি এ সম্মাননা স্মারক তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, রাজীব রায় তাদের উপজেলা পরিষদ আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে দৃষ্টিনন্দন মঞ্চ তৈরী, দৃষ্টি নন্দন আলপনা, বঙ্গবন্ধু কর্ণারের কাজসহ বিভিন্ন কর্মকান্ড সম্পাদন করেন। পাশাপাশি রাজীব রায় একজন সংস্কৃতিসেবী। যার কাজের মধ্যে রয়েছে সৃজনশীলতা।

এ ব্যাপারে রাজীব রায় জানান, এ সব কাজ করতে তার ভালো লাগে। তিনি শুধু শ্রীমঙ্গল নয় জেলার বিভিন্ন উপজেলায়ও সরকারী বেসরকারী নানা কাজ করেছে। বিশেষ করে বড়লেখা উপজেলা পরিষদের বঙ্গবন্ধু কর্নার, বাংলাদেশ চা গবেষনা কেন্দ্রের বঙ্গবন্ধু কর্নার, শ্রীমঙ্গল নটরডেম স্কুল এন্ড কলেজে শ্রেণী কক্ষ গুলোতে চিত্রাঙ্কনসহ শ্রীমঙ্গল উপজেলার অর্ধশত বিদ্যালয়ে সাজসজ্জার কাজ করেছেন। পাশাপাশি জেলায় বড় কোন অনুষ্ঠান হলে আলপনাসহ বিভিন্ন সাজসজ্জার কাজে তার ডাক পড়ে। রাজীব জানান, উপজেলা প্রশাসনের এ সম্মাননা ভবিষতেও তার কর্ম স্পৃহা বাড়াবে।

রাজীব রায় চিত্র শিল্পীর পাশাপাশি তিনি একজন সংগীত শিল্পী, সংগীত প্রশিক্ষক, সুরকার। এছাও যন্ত্র শিল্পী হিসেবেও তার অনেক খ্যাতি রয়েছে। তিনি বাংলাদেশ বেতার ও একুশে টেলিভিশন এর একজন নিয়মিত শিল্পী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com