শ্রীমঙ্গলের শিশু সিয়ামকে পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

June 3, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শিশু সিয়াম ভিডিও চিত্র তৈরি করে পেল জাতীয় পুরস্কার।

রবিবার ২ জুন সকাল ১০ ঘটিকায় গণভবনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের হাতে পুরস্কার তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রীমঙ্গলের দি বাডস রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র আহমেদ রেজা সিয়াম “আমার চোখে বঙ্গবন্ধু” শীর্ষক এক মিনিটের ভিডিও চিত্র তৈরি করে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩য় স্থান লাভ করে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে সিয়াম ক্রেস্ট, সনদপত্র ও সম্মানী লাভ করে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও দর্শনকে উপজীব্য করে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে জেলা ও জাতীয় পর্যায়ে এক মিনিটব্যাপী ভিডিও চিত্র তৈরি করার প্রতিযোগিতার আহ্বান করা হয়।

শ্রীমঙ্গলস্থ ইস্পাহানি টি কোম্পানির জেরিন চা বাগানের ডিজিএম মোঃ সেলিম রেজা ও উম্মে ফাতিমার ২য় সন্তান আহমেদ রেজা সিয়াম। সিয়ামের তৈরীকৃত ভিডিও চিত্রটি ধারাবাহিকভাবে উপজেলা, জেলা এবং বিভীয় পর্যায়ের সকল প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। এরপর প্রতি বিভাগের প্রথম স্থান অর্জনকারীদের নিয়ে জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুত্রের এই অর্জনে আবেগাপ্লুত হয়ে সেলিম রেজা বলেন, এই প্রাপ্তি সিয়ামের জীবনে অমূল্য এক স্বীকৃতি। শুধু তাই নয়, এটি আমাদের গোটা পরিবারের জন্য বিশাল কিছু, যা ভাষায় প্রকাশ করার নয়। কৃতজ্ঞতা জানাচ্ছি আয়োজক ও বিচারকদের। বিশেষ করে আমাদের গোটা পরিবারের অন্তরের অন্তস্তল থেকে বিনম্র কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীকে যিনি শত ব্যস্ততার মাঝেও শিশুদের হাতে কৃতিত্বের স্বাক্ষর তুলে দিয়েছেন। সবার দোয়া কামনা করছি, সিয়াম যেন আগামীতে আরও সুনাম বয়ে আনতে পারে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com