শ্রীমঙ্গলের সাতগাঁও চা বাগানের লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

November 24, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও চা বাগানের এসিস্টেন্ট ম্যানেজার বাংলোতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ২৪ নভেম্বর বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) জানান, ২৩ নভেম্বর কুমিল্লা জেলার কোতায়ালী থানা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে সবুজ মিয়া (৪৭), বশির আহমদ (৩৫), সফিক উদ্দিন (৪০) এবং মিঠুন দাস (২৫) নামে ৪ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বাড়ি হবিগঞ্জ, সুনামগঞ্জ ব্রাহ্মনবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায়। তাদের কাছ থেকে সাতগাঁও চা বাগানের বাংলো থেকে লুটকৃত স্বর্ণালংকার, নগদ টাকা এবং অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

ডাকাতির সংবাদ পাওয়া পর থেকে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানা পুলিশ মাঠে কাজ শুরু করে ২৪ ঘন্টার ভেতরে আসামী ধরতে সক্ষম হয় ।  গ্রেফতারকৃতরা  আন্ত: জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাতগাঁও চা বাগানে সহকারী ব্যবস্থাপকের বাংলোতে ডাকাতির ঘটনার জড়িত থাকার বিষয়ে স্বীকার করে।

উল্লেখ্য গত ২২ নভেম্বর রাত অনুমান ১.৩০ ঘটিকা থেকে রাত ৩ টা পর্যন্ত মুখোশ পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একটি ডাকাতদল সাতগাঁও চা বাগানের এসিস্টেন্ট ম্যানজোর আব্দুল মতিনের বাংলোতে প্রবেশ করে আব্দুল মতিন এবং তার স্ত্রী ও অন্য সদস্যদরে হাত-পা বেঁধে ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৮০ হাজার টাকা, মোবাইল ফোন এবং অন্যান্য মালামাল লুট করে। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি ডাকাতি গ্রহন করা হয়। অন্য আসামীদের ধরতে প্রচেষ্ঠা অব্যাহত রেখেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com