শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধিতে নির্বাচিত নারী সদস্যদের ভূমিকা শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুিষ্ঠত

March 22, 2017,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধিতে নির্বাচিত নারী সদস্যদের ভূমিকা শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠত হয়েছে।
২১ মার্চ মঙ্গলবার সকালে সচেতন নাগরিক কমিট (সনাক), টিআইবি, শ্রীমঙ্গলের আয়োজনে সনাক কার্যালয়ে এ কর্মশালা উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশশেরুল ইসলাম।
সনাক সভাপতি সাংবাদিক সৈয়দ নেসার আহমদ এর সভাপতিত্বে কর্মশাালায় উপস্থিত ছিলেন টিআইবি’র পিএম-সিই চিত্ত রঞ্জন রায়, স্বজন সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, টিআইবি এরিয়া ম্যানেজার খোদেজা বেগম প্রমুখ।
দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক পরিচালনা করবেন টিআইবি’র পিএম-সিই চিত্ত রঞ্জন রায় ও এরিয়া ম্যানেজার খোদেজা বেগম। কর্মশালায় শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়নের ২৫ জন সংরক্ষিত আসনের মহিলা সদস্য অংশগ্রহণ করেন।
কর্মশালায় ইউনিয়ন পরিষদের সভা অনুষ্ঠান, স্থায়ী কমিটির কার্যকারীতা, ওয়ার্ড সভার গুরুত্ব, বাৎসরিক বাজেট প্রনয়ন, উন্নয়ন প্রকল্প পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বিভিন্ন কর্মসূচী প্রভৃতি বিষয়ভিত্তিক বিভিন্ন কার্যক্রমে নারী সদস্যের অবস্থান, তাদের অংশগ্রহন, প্রতিবন্ধকতা এবং বিভিন্ন চ্যালেঞ্জ,উত্তরনের উপায় সর্ম্পকে কর্মশালায় পাওয়ার পয়েন্ট উপস্থাপনা, পারষ্পারিক মতবিনিময় প্রভৃতি উপস্থাপন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com