শ্রীমঙ্গলে ‘ইন্টারনেট ফর ট্রাস্ট’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

June 26, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘ইন্টারনেট ফর ট্রাস্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৬ জুন ইউনেস্কো’র অর্থায়নে, ইনোভেশন ফর পলিসি ফাউন্ডেশনের সহযোগীতায় ও মাল্টিপারপাস সোসিও ইকোনমিক ডেভেলপমেন্ট এসোসিয়েশনের (সংবফধ) ব্যবস্থাপনায় শহরের মহসিন অডিটোরিয়মের কনফারেন্স হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এমসিডা প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন এর সভাপতিত্বে কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন এডুকো বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার মো: শরিফুল আলম, আইডিয়া’র প্রজেক্ট কো-অর্ডিনেটর মো: আমিনুর রহমান ও প্রজেক্ট কো-অর্ডিনেটর রেজাউল করিম।

ইউনেস্কো’র তত্বাবধানে ‘গ্লোবাল ডকুমেন্ট গাইডলাইন ফর রেগুলেটিং ডিজিটাল প্লাটফর্ম’ তৈরির জন্য উদ্যোগ গ্রহণ করেছে। যার মাধ্যমে ফ্রিডম অব এক্সপ্রেশান এবং একসেস টু ইনফরমেশান নিশ্চিত করতে গাইড লাইনের থার্ড ড্রাফট তৈরি হয়েছে।

কমিউনিটি কনসালটেশন এর মাধ্যমে স্হানীয় পর্যায় থেকে মতামত গ্রহনের উদ্যোগ হিসেবে চা-বাগান অধ্যুষিত এখানকার যুব সমাজের মতামত গ্রহন করা হয়।

কর্মশালায় বিভিন্ন কমিউনিটির ছাত্র, শিক্ষক, পঞ্চায়েত প্রতিনিধি, কিশোর-কিশোরী, ক্লাবের সদস্য, শিশু সুরক্ষা কমিটির সদস্যসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com