শ্রীমঙ্গলে ইফতার সামগ্রী বিতরণ

March 23, 2024,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলে নিম্ন আয়ের মানুষদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গল। বুধবার ২০ মার্চ বিকেলে শহরের পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় নিম্ন আয়ের প্রায় অর্ধশতাধিক মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গলের সম্পাদক ইন্দিরা আচার্যের সঞ্চালনায় ও সভাপতি ডাক্তার পুষ্পিতা খাস্তগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রিতা দত্ত, আরতী বালা পাল, শেফালী বোনার্জি, দিল আফরোজ রুহেন, সুকন্যা দে, বৃষ্টি খান, সানজিদা আক্তার, তানিয়া রায়, রুখশানা খানম, ডা: অজন্তা দেবী, ডা: রুকসানা ওয়াহীদ, সোমা দেব চৌধুরী, রুবানা হোলী প্রমুখ।
সংগঠনের সভাপতি ডাক্তার পুষ্পিতা খাস্তগীর জানান, প্রতি বছর রোজার মাসে নিম্ন আয়ের রোজাদার মানুষদের জন্য কিছু করার চেষ্টা চালিয়ে যায় ইনার হুইল ক্লাব। এই বছর তারই নিমিত্তে আজ একত্র হয়েছিলাম প্রায় ৫০ জন মানুষের হাতে অন্তত কিছুদিনের জন্য গ্রোসারি সামগ্রী তুলে দেয়ার জন্য।
এই ছোট্ট উপজেলা শহরে দীর্ঘ বেশ কয়েক বছর ধরে আমরা কয়েক জন নারী কারো অনুদান ছাড়াই সম্পুর্ণ নিজেদের অর্থায়নে সমাজের প্রতি দায়বদ্ধতা স্বীকার করে কিছু করার চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com