শ্রীমঙ্গলে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর নির্বাচনী কার্যালয় উদ্বোধন

December 19, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজার-৪ কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ এর নিবাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার ১৮ ডিসেম্বর রাত ৮টায় শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ শ্যামলী পরিবহন কাউন্টারের পাশে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচলনা কমিটির অস্থায়ী কার্যলয় উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়ের শুভ উদ্বোধন করেন ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. হরিপদ রায়, সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, আকরাম খান, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নৌকা মার্কার সমর্থনে বিশাল একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে। মিছিলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সংগঠনের অঙ্গ সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com