শ্রীমঙ্গলে চুরাইকৃত টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

January 6, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে চুরাইকৃত টাকা উদ্ধার ও চোরাই কাজে ব্যবহৃত বোরকাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার ৫ জানুয়ারি রাত দেড়টায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্ত এসআই মো. শহিদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে চুরির সাথে জড়িত সন্দেহে সাইফুল ইসলাম (২৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত সাইফুল এর দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁর ঘরের খাটের নিচে মাটির গর্ত থেকে চেররাইকৃত ২ লক্ষ ৫০ হাজার টাকা ও উপজেলার মাধবপাশা এলাকার জনৈক রাসেল এর বাড়ির পুকুর থেকে চোরাই কাজে ব্যবহৃত বোরকা উদ্ধার করে পুলিশ।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন রায় জানান, গত ১৭ ডিসেম্বর রাতে উপজেলার ২নং ভুনবীর ইউনিয়নের সাতগাঁও বাজারের ব্যবসায়ী মো.আব্দুস সোবহানের সাতগাঁও টেলিকম নামের দোকানে চুরি সংগঠিত হয়। এসময় দোকানে রক্ষিত সাড়ে ৩ লক্ষ টাকা লুটে নেয় চুরের দল।
এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের হলে চোরাকৃত টাকা উদ্ধার ও চোর শনাক্ত করতে মাঠে নামে পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করে। পরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com