শ্রীমঙ্গলে টিভি-কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

April 9, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলার পশ্চিম শ্রীমঙ্গল লালবাগ এলাকায় টিভি-কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৮ এপ্রিল বিকেলে পশ্চিম শ্রীমঙ্গল লালবাগ আবাসিক এলাকার আয়োজনে লালবাগ মাঠে টুর্নামেন্টের ফাইনালে অংশ নেয় উত্তর উত্তসুর স্পোর্টিং ক্লাব বনাম লালবাগের ভাই ভাই স্পোর্টিং ক্লাব।

নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হওয়ায় খেলার ফলাফল টাইব্রেকারে নির্ধারিত হয়। টাইব্রেকারে উত্তর উত্তসুর স্পোর্টিং ক্লাব ৪-৩ গোলে ভাই ভাই স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মো. নজমুল হোসেন এবং সেরা গোলরক্ষক নির্বাচিত হন মো. সুমেন।

খেলা শেষে শ্রীমঙ্গল সদর ইউনিয়ের চেয়ারম্যান মো. দুধু মিয়ার সভাপতিত্বে ও কামরুল হাসান দোলনের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজি লিটন আহমেদ, মিতালি দত্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

এছাড়াও অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. মহসিন আহমেদ, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আশিকুর রহমান আশিক, সদর ইউপির ৮নং ওয়ার্ড সদস্য ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সম্পাদক মো. নুরুল আমিন, শ্রীমঙ্গল পৌরসভার মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার, সদর ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মো. মানিক মিয়া, আওয়ামী লীগ নেতা হাজি মো. কেরামত আলী, মো: জসিম উদ্দিন, মো. আজম আলী ও মো. বশির মিয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আবু বক্কর সিদ্দিক, রাজীব আলী, সাবেক মেম্বার মো. তাহের আলী, মো. সের জাহান আলী সেজু, শাহান মিয়া, সাংবাদিক সুলতান মাহমুদ ও জবর আলী রানা প্রমুখ।

খেলা পরিচালনা করেন মো. এমাদুর রহমান, রুমিম আহমেদ ও উজ্জ্বল পাশী। হাজারও দর্শক চৈত্রের প্রখর খরতাপ উপেক্ষা করে টান টান উত্তেজনাপূর্ণ এই খেলা উপভোগ করেন। শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের খেলোয়াড়দের হাতে ৩২ ইঞ্চি এনড্রোয়েড টিভি ও কাপ তুলে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com