শ্রীমঙ্গলে নকল জুস তৈরির কারখানার সন্ধান, মালামাল জব্দ

May 16, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের আলিশারকুল গ্রামে নকল জুস তৈরির কারখানার সন্ধান পেয়েছে উপজেলা প্রশাসন।

কৌশিক রায় নামের এক ব্যক্তি আলিশারকুল গ্রামের আলফু মিয়ার বাড়িতে কারখানা খোলে আদিত্য ফুডস নামে নকল জুস তৈরি করে বাজারজাত করে আসছিল।

সোমবার ১৫ মে বিকেলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন ভুনবীর ইউনিয়নে নকল জুস কৈরীর কারখানায় অভিযান পরিচালনা করেন। এ সময় আলিশারকুল গ্রামের আলফু মিয়ার বাড়িতে আদিত্য ফুডস নামের একটি নকল জুস তৈরির কারখানায় অভিযানে গেলে কারখানার গেইট বন্ধ পায় প্রশাসন।

অভিযানে খবর পেয়ে কারখানা মালিক কৌশিক রায় পালিয়ে যায়। নকল জুস তৈরির সত্যতা পেয়ে কারখানায় নতুন তালা লাগিয়ে বন্ধ করে দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। স্থানীয় ইউপি সদস্য বিলাল মিয়ার কাছে কারখানার চাবি বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার।

পরে ভূনবীর চৌমুহনায় ওই কোম্পানির মালের ডিলার করিম মিয়ার দোকানে অভিযান চালিয়ে নকল জুস পাওয়া যায়। অভিযানের খবর পেয়ে  করিম মিয়াও পালিয়ে যান। পরে করিম মিয়ার গোডাউন জব্দ করেন প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, বাড়ীর মালিককে খবর দেওয়া হয়েছে উপজেলায় আসার জন্য। কারখানার মালিককে পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অভিযানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ পরিচালক সৌরভ রায়, এসআই দুর্জয় সরকারসহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com