শ্রীমঙ্গলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যবসায়ী ও প্রশাসনের সভা

May 14, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ী ও প্রশাসনের মধ্যে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৩ মে রাত ৯টায় শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে ব্যবসায়ী নেতা ও উপজেলা প্রশাসনের মধ্যে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী সমিতির সভাপতি এসএম ইয়াহিয়া খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেন সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শামিম আহমেদ, সহ-সভাপতি দেবাশীষ ধর পার্থ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, প্রচার সম্পাদক ফারুক মিয়া, পাইকারি বাজারের ব্যবসায়ী মো: কদর আলী, মো: আব্দুস শুক্কুর, মোঃ নাছির উদ্দীন, মোঃ হাবিব মিয়া, প্রগতি ভান্ডার, জননী ভান্ডার, সোনালী ট্রেডার্স, ইসলাম ট্রেডার্স, অভি পাল, দত্ত ভান্ডার, মদিনা ভান্ডার প্রমুখ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় বলেন, খুচরা ও পাইকারী বাজার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং সহ খুচরা পাইকারি ব্যবসায়ীদের সমন্বয় করা জরুরী।

উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, আমি মোবাইল কোর্ট পরিচালনা করার আগে সবসময় ব্যবসায়ী সমিতি ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে থাকি। আমি কোন সময় চাই না অহেতুক কোন ব্যবসায়ীকে জরিমানা করতে।

বাজার স্থিতিশীল রাখতে খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের সমন্বয় করাসহ প্রতিটা ব্যবসা প্রতিষ্ঠানে প্রতিদিনের মূল্য তালিকা রাখতে হবে।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেন বলেন, আমাদের খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা সবসময় বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে চেষ্টা করি এবং আমরা ব্যবসায়ী নেতৃবৃন্দরা খুচরা বাজার পাইকারি বাজার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং করে থাকি।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com