শ্রীমঙ্গলে নেতা-কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে জেলা বিএনপির নিন্দা

May 15, 2023,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলে নেতা-কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।

শনিবার ১৩ মে এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজিত ৬নং আশিদ্রোন ইউনিয়নের জানাউড়া (করইতলা) নামক স্থানে দুপুরে সাংগঠনিক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিটের বিএনপি ও অঙ্গ-সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন সন্ধ্যায় সভা শেষ হয়। সভা শেষে যে যার যার মত তাদের বাড়ীতে ফেরত যাচ্ছিল। পথিমধ্যে নেতাকর্মীদের মধ্যে ১৭ জনকে শ্রীমঙ্গল থানা পুলিশ কোন কারণ ছাড়াই আটক করে।

আটককৃতরা সহ ৫৩ জনের নাম উল্লেখ পূর্বক এবং অজ্ঞাত ১০০ থেকে ১৫০ জনকে আসামী করে পুলিশের উপর হামলার একটি মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে। তিনি মৌলভীবাজার জেলা বিএনপি’র পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরও  বলেন, আজকে আমরা যখন অবৈধ দখলদার সরকারের বিরুদ্ধে আন্দোলন বেগবান করছি তখন এ ধরনের মিথ্যা মামলা দিয়ে বিএনপি’র নেতা-কর্মীদের পুলিশ দিয়ে দমন করার অপচেষ্ঠা করছে বর্তমান সরকার।

তিনি সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা এই মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান এবং সেই সাথে গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com