শ্রীমঙ্গলে পথশিশুদের মাঝে ঈদের খুশী

July 2, 2016,

সাইফুল ইসলাম॥ ঈদের নতুন জামা কাপড় বিতরণ করে পথশিশুদের মূখে হাঁসি ফুঁটাল শ্রীমঙ্গলের কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রীর সংগঠন উৎসর্গ। প্রতিবছরই তারা ছিন্নমূল পথ শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করে। এবছর এ সংগঠনটি মোট ১৫০ জন পথ শিশুদের হাতে নতুন জামা কাপড় তুলে দিয়ে তাদের মূখের ঈদের হাঁসি ফুঁিটয়েছে।
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে “উৎসর্গ” সংগঠনের আয়োজনে “পথ শিশুদের মুখে ফুটবে হাঁসি, আসুন সবাই ভাগকরে নেই ঈদের খুশি” এই স্লোগানকে সামনে রেখে দেড় শতাধিক পথ শিশুদের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করা হয়েছে।

path-sisu-pic-sreemangal_1
৩০ জুন বৃহস্পতিবার সকাল ১১টারদিকে শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এসব পথশিশুদের মধ্যে নতুন জামা কাপড় বিতরণ করা হয়।
সংগঠনটির সভাপতি মহসিন মিয়ার সভাপতিত্বে ও মিল্লাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী। বিশেষ অথিতি ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ- সভাপতি ইসমাইল মাহমুদ, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রাণী দাস শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ- সম্পাদক ক্রীড়া ও সাংস্কৃতিক মামুুন আহমেদ, কার্যনির্বাহী সদস্য কাওছার ইকবাল ও শ্রীমঙ্গল ক্যাবল সিষ্টেমের চেয়ারম্যান মোছাব্বির আলী মুন্না।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com