শ্রীমঙ্গলে পবিত্র মাহে রমজানের আগে বন্ধুমহলে জায়নামাজ, তজবি, টুপি ও নবিজীর জীবনী উপহার

March 11, 2024,

বিকুল চক্রবর্তী॥ পবিত্র মাহে রমজানের আগে নিজের বন্ধু মহলের মধ্যে জায়নামাজ, তজবি, টুপি ও নবীজীর জীবনী সংম্বলিত বই উপহার দেয়া হয়েছে।

সোমবার ১১ মার্চ বিকেলে শ্রীমঙ্গল ১০ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী এস এস সি ৯৫ ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী বেলায়েত মঞ্জুর অরফে মিজান তার ৯৫ ব্যাচ এর বন্ধুমহলে এ উপহার সামগ্রী তুলে দেন। এ সময় তিনি তার সনাতনী বন্ধুদেরও চমকপদ উপহার হিসেবে কাঠের ফ্রেমে বাঁধাই করে পিতলের শ্রীকৃষ্ণ ও দেবী দূর্গার বিপদতারিনী রুপের মূর্তি উপহার দেন।

এ সময় উপস্থিত ছিলেন ৯৫ ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্য বিনয় ভূষন রায়, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল পোস্ট মাস্টার মোঃ আব্দুল মতিন, সাংবাদিক এম এ রকিব, ধর্মগুরু পংকজ গোস্বামী, পাওয়ার গ্রিড বাংলাদেশ শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক প্রশানন ও অর্থ প্রভাংশু সরকার, সংগীত গুরু শ্যামল আচার্য্য, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিরাজ মিয়া, জগন্নাথ পাল, মোঃ আব্দুল জলিল, ঢাকা থেকে আগত এবি লিংক এর সত্ত্বাধীকারী মোঃ শাকিল, মুক্তিযোদ্ধা গবেষক ও মুক্তিযুদ্ধ চলচিত্র পরিচালক মোঃ সারোয়ার ও সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষন রায় বলেন, পবিত্র রমজানের আগে বেলায়েত মঞ্জুর তার বন্ধুদের চমৎকার উপহার দিয়েছেন। বিশেষ করে সনাতনী বন্ধুদের দেয়া মুর্তিও ক্রেস্ট।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com