শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে এক চা শ্রমিক ও এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার

October 14, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৃথক স্থান থেকে এক চা শ্রমিক ও এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শ্রীমঙ্গল থানা ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, স্থানীয় লোক মারফত খবর পেয়ে শনিবার ১৪ অক্টোবর বিকেলে শ্রীমঙ্গলের ভুরভুরিয়া ছড়া থেকে এক চা শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই ব্যাক্তির নাম রাম রতন রবি দাশ (৩৫)। তার বাড়ি জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানে। সে ওই বাগানের গুল্লিমারা টিলার শংকর রবি দাশের ছেলে।

পুলিশ জানায়, সে শ্রীমঙ্গল কাকিয়াছড়া চা বাগানে আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিল। সে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের কাছ থেকে জেনেছেন।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, লাশের সুরতহাল রিপোর্টে কোন আঘাতের চিহ্ন নেই। তবে তার শরীরের বেশ কিছু অংশ নীল হয়েগেছে বলে জানান তিনি। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর ওই এলাকায় একটি বড় সাপ দেখেছেন। তাদের ধারনা তাকে সাপেও কামড় দিতে পারে। তবে লাশের ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এদিকে ১৩ অক্টোবর রাতে শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অবস্থিত অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ এর একটি ভবন থেকে ওই প্রতিষ্ঠানটির সিকিউরিটি ইনচার্জ মো: আব্দুর রউফ এর মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃতদেহটি ওই ভবনের একটি কক্ষে ফ্যানের সাথে লুঙ্গিদ্বারা গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। সাথে একটি চিরকুট পাওয়া যায় সেখানে লিখা রয়েছে আর্থিক ভাবে ঋণগস্থ ও স্ত্রীর সাথে মনোমালিন্য থাকায় তিনি স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন। মৃত ওই সিকিউরিটি গার্ডের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার থাওইল গ্রামে। তার পিতার নাম মো. নওশের আলী। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি অপমৃত্যু মামলা হলেও বিষয়টি তদন্তাধিন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com