শ্রীমঙ্গলে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা

October 11, 2016,

স্টাফ রিপোটার॥ মৌলভীবাজারে শ্রীমঙ্গল শহরের মহা নবমী পূজাতে সোমবার ১০ অক্টোবর সন্ধ্যায় রামকৃষ্ণ সেবাশ্রমে পরির্দশনে আসেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা কে স্বাগত জানান শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবা শ্রম এর কমিটির সভাপতি অরুন কুমার চৌধুরী ।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ শাহজালাল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহিন , শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ।

আরোও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবা শ্রম এর কমিটির সাধারণ সম্পাদক দীপক ধর পুরস্কায়স্ত,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের শ্রীমঙ্গল শাখার সহ সভাপতি মিলন দাস গুপ্ত, সাধারণ সম্পাদক শুশীল শীল, শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদেরর সভাপতি সঞ্জয় রায় রাজু ,বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অজয় দেব, সাধারণ সম্পাদক ডাক্তার হরিপদ রায় ও চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক জহর তরফদার।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রামকৃষ্ণ সেবাশ্রমে ভক্তদের উদ্দেশে বলেন বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ স্বাধীন দেশ। আমি যেনে খুশি হয়েছি এখানে সুন্দর ভাবে পূজা উদযাপন করতে অন্য ধর্মের লোকেরা সহযোগিতা করে থাকেন। শ্রীমঙ্গলে রয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি বন্ধন। আপনার খেয়াল রাখবেন অন্য ধর্মের নামাজ পালনে যেন কোন অসুবিধা না হয়।এখানে হিন্দু কমিউনিট সুন্দর ভাবে পূজা উদযাপন করায় আমি অত্যন্ত আনন্দিত এবং খুশি।

পরে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রামকৃষ্ণ সেবাশ্রম থেকে বের হয়ে শ্রীমঙ্গলে বিভিন্ন পূজামন্ডপ ঘুরে দেখেন ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com