শ্রীমঙ্গলে মাদকসহ কুখ্যাত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

May 6, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ৫ মে রাতে শ্রীমঙ্গল থানার এএসআই মো: রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কুঞ্জবন গ্রাম থেকে একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত মাদক কারবারি মো: ফারুক হোসেন (৪০) কে ইয়াবাসহ গ্রেফতার করেন। এসময় ফারুকের হেফাজত থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

গ্রেফতারকৃত ফারুক হোসেন কুঞ্জবন এলাকার মো: আব্দুর রহমানের ছেলে। পুলিশ জানায়, আটককৃত ফারুক হোসেন একজন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মাদকের মামলা রয়েছে। শ্রীমঙ্গল থানা পুলিশের অপর এক অভিযানে একাধিক মাদক মামলার আরেক আসামি গ্রেফতার হয়েছে।

বৃহস্পতিবার ৪ মে রাতে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের গাজীপুর গ্রামে অভিযান চালিয়ে চিহৃত মাদক কারবারি মো: আব্দুল্লাহ (৩৫) কে গ্রেফতার করেন এসআই মো: আনোয়ারুল ইসলাম পাঠানের নেতৃত্বে পুলিশের একটি টিম।

এসময় গ্রেফতারকৃত আব্দুল্লাহ’র হেফাজত থেকে ২১ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত মো: আব্দুল্লাহ গাজীপুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। সে আাটঘর গ্রামের নুরুল হকের ছেলে।

পুলিশ জানায়, মাদক কারবারি মো: আব্দুল্লাহ’র বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৩টি মাদকের মামলা চলমান রয়েছে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com