শ্রীমঙ্গলে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা

December 19, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদক প্রতিরোধে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সচেতনতামূলক সভা করেছে শ্রীমঙ্গল থানা প্রশাসন।

রোববার ১৭ ডিসেম্বর দুপুরে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের হুগলিয়া হাজী মনছব উল্লাহ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্খীদের সচেতন করার লক্ষে শ্রীমঙ্গল থানা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।

শ্রীমঙ্গল থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় সচেতনতামূলক বক্তব্য রাখেন। এসময় তিনি শিক্ষার্থীদের সচেতন করতে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। এছাড়াও মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের করনীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন। এমব বিষয় নজরে পড়লে শ্রীমঙ্গল থানা প্রশাসন এবং ৯৯৯ এ কল করার পরামর্শ দেন অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়।

সভায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, এসআই সজীব চৌধুরী ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে একই বিষয়ে শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের দশরথ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সভার আয়োজন করে শ্রীমঙ্গল থানা প্রশাসন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com