শ্রীমঙ্গলে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ শুরু

January 23, 2024,

স্টাফ রিপোর্টার॥ দেশের তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের নিয়ে মাসব্যাপি শ্রীমঙ্গল উপজেলায় ফুটবল প্রশিক্ষণ শুরু হয়েছে।

২২ জানুয়ারি সোমবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং শ্রীমঙ্গল উপজেলায় অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের নিয়ে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

ফুটবল প্রশিক্ষনে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ক্রীড়া ক্লাব ও ক্রীড়া একাডেমীর ৪০ জন বালক অংশ গ্রহন করছে। ফুটবল প্রশিক্ষনে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বি লাইসেন্স প্রাপ্ত জেলা ফুটবল কোচ সালেহ আহমদ। ফুটবল প্রশিক্ষনের জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক ক্রীড়া সামগ্রী ও জার্সি বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলাউর রহমান এর সভাপতিত্বে ফুটবল প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব। বিশেষ অতিথি  ছিলেন বাংলাদেশ টি  এস্টেট স্টাফ এসোসিয়েশনের সভাপতি আলহাজ¦ মোঃ জাকারিয়া আহমদ ও মৌলভীবাজার জেলা ফুটবল এসোসিয়েশন সহ-সভাপতি রায়হান আহমদ। মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠানে  জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ ও শ্রীমঙ্গল উপজেলার বিশিষ্ট ক্রীড়ানুরাগী ব্যক্তিগন উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com