শ্রীমঙ্গলে রেললাইনের পাশে মিললো এসএসসি পরীক্ষার্থী শান্ত দেবনাথ নিথর দেহ

July 26, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে রেললাইনের উপর থেকে শান্ত দেবনাথ নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

বুধবার ২৬ জুলাই সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১২টার দিকে শ্রীমঙ্গলের বাস্তহারা কলোনি এলাকায় রেললাইন থেকে দুই হাত ও পেট কাটা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শান্ত দেবনাথ জেলার রাজনগর উপজেলার রাজনগর গ্রামের নিখিল দেবনাথের ছেলে। এবারের এইচএসসি পরীক্ষায় মৌলভীবাজার সরকারি কলেজ থেকে তার অংশ নেওয়ার কথা ছিল।

নিহতের চাচাতো ভাই শিমুল দেবনাথ বলেন, শান্ত প্রতিদিন বিকালে খেলাধুলার জন্য বাইরে গেলেও সন্ধ্যায় বাড়ি ফিরে আসে।

অনেক রাত হয়ে পড়লেও সে বাড়িতে ফিরে না আসায় আমরা সব জায়গায় খোঁজ নেই। রাত ১১টার দিকে পুলিশ মোবাইল ফোনে কল করে তার মাকে জানায় শ্রীমঙ্গলে রেললাইনের উপরে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। খবর পেয়ে আমি শ্রীমঙ্গলে এসে ভাইয়ের মরদেহ শনাক্ত করি।

শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশ জানান, খবর পেয়ে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের পূর্ব দিকের আউটার সিগনালের পাশে বাস্তহারা কলোনি এলাকায় রেললাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের পেট, বাম হাত কনুই থেকে এবং ডান হাত বাহু থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিল। পরে রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর সাব্বির আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রেনে কাটা পড়ে শান্ত মারা গেছেন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পুর্ণাঙ্গ কিছু বলা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com