শ্রীমঙ্গলে শীতার্তদের পাশে বরুনা মাদ্রাসা ও সেইভ হিউম্যাননিটি

January 13, 2024,
শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে রেলওয়ে ষ্টেশনে হত দরিদ্র ও বাস্তহারা শীতার্ত মানুষকে বরুণা মাদ্রাসা ও সেইভ হিউম্যাননিটির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে দাঁড়িয়েছে।
মঙ্গলবার ৯  জানুয়ারী রাত ২ টায় শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনে বরুণা মাদ্রাসা ও সেইভ হিউম্যাননিটির পক্ষ থেেেক বাস্তহারা শীতার্ত মানুষের মাঝে  শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল বরুনা মাদ্রাসার নায়েবে সদরে মুহতামীম ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সেইভ হিউম্যানিটি মাওলানা শেখ নূরে আলম হামিদী হাফিজাহুল্লাহ, শ্রীমঙ্গল পৌরসভার ২য় প্যালেন মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মীর এম এ সালাম,  মাওলানা হিলাল আহমদ হেতিমগঞ্জী,মাওলানা সায়্যীদ আতাহার জাকওয়ান, মাওলানা আহমদ যুবায়ের গিয়াস নগরী, হাফিজ রেজওয়ান আহমদ প্রমুখ।
শ্রীমঙ্গল বরুনা মাদ্রাসার নায়েবে সদরে মুহতামীম ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সেইভ হিউম্যানিটি মাওলানা শেখ নূরে আলম হামিদী হাফিজাহুল্লাহ বলেন, আমরা প্রতি বছর জেলা জুড়ে  বিভিন্ন জায়গাতে যেমন এতিখানা, মাদ্রাসাসহ রাস্তায় থাকা গরীব অসহায় লোকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকি। এছাড়াও মানুষের কল্যাণে আমরা বিভিন্ন মানবিক কাজ পরিচালনা করে থাকি।
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com