শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন ছাত্রলীগ নেতা সুমেল

June 28, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলের সন্তান যুক্তরাজ্য প্রবাসী, ছাত্রলীগের সাবেক নেতা আবুল ফয়ছল মো: মাহবুব সুমেল প্রবাসে থেকেও সময় সুযোগ করে দেশের সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করে চলেছেন।

তিনি গত রোজার ঈদে দরিদ্র,হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন। এবারও তিনি পবিত্র ঈদুর আজহা উপলক্ষে শতাধিক পথ-শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করেছেন।

মঙ্গলবার ২৭ জুন সামাজিক সংগঠন প্রজেটিভ বাংলাদেশের মাধ্যমে  শ্রীমঙ্গল রেলস্টেশন প্রাঙ্গণে শতাধিক পথ-শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে।

টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল শাখার আয়োজনে পোষাক বিতরণ অনুষ্টানে উপস্থিত থেকে শিশুদের হাতে পোষাক তোলে দেন টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল উপজেলা শাখার ভলেন্টিয়র ইমরান আহমেদ, জহিদ হোসেন, অঙ্কন দাশ ও মাহবুব আলী।

এ সময় যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাবেক ছাত্রলীগ নেতা সুমেল বলেন, আমরা প্রতিটি খুশির মুহূর্তে গরিব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করি।

সামর্থ্য অনুযায়ী গরীব অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে আরো গতিশীল রাখার জন্য মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। ইনশাআল্লাহ আগামীতে আরো ভালো কিছু নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com