শ্রীমঙ্গলে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত সভা

June 1, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥  শ্রীমঙ্গলে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক আয়োজিত ‘সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে সভা’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩১ মে সকালে দেশের অন্যতম পর্যটন এলাকা ও চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গলের একটি রিসোর্টে এ সভা অনুষ্ঠিত হয়। এতে শ্রীমঙ্গলের ট্যুরিজম সংশ্লিষ্ট ট্যুর গাইড, ট্যুর অপারেটরসহ সকল স্টোকহোল্ডার, হোটেল রিসোর্ট মালিক পক্ষের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ট্যুরিজম বোর্ডের সহকারী পরিচালক (প্রশাসন) তাহারিন তৌহিদা এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উপ-পরিচালক (প্রশাসন ও সমন্বয়, উপসচিব) মোহাম্মদ সাইফুল হাসান, ডি-মোর হোটেল এন্ড রিসোর্ট এর ব্যাবস্থাপক (অপারেশন) লোকমান হোসেন অপু, শ্রীমঙ্গল ট্যুরিষ্ট পুলিশ জোনের পুলিশ পরিদর্শক প্রদিপ কুমার চক্রবর্তী।

এছাড়াও ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের উপসচিব সানজিদা শারমিন।

এসময় শ্রীমঙ্গলে পর্যটন শিল্পকে এগিয়ে নিতে বিভিন্ন সম্ভাবনা ও সমস্যার কথা তুলে ধরে স্টোকহোল্ডারদের পক্ষে খালেদ হোসেইন ও ট্যুর অপারেটরগন বক্তব্য রাখেন।

প্রধান অতিথি বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো খুব’ই গুরুত্ব দিয়ে শুনেন এবং এই শিল্পকে এগিয়ে নিতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে শ্রীমঙ্গলে পরিস্কার-পরিছন্ন রাখতে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পক্ষ থেকে বেশ কিছু মোবাইল ডাস্টবিন দেবার আশ্বাস প্রদান করেন প্রধান অতিথি। অনুষ্ঠান শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com