শ্রীমঙ্গলে স্টাডি হেল্পিং ফাউন্ডেশনের মেধা মূল্যায়ণ ও বার্ষিক পুরস্কার বিতরণ

January 15, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে স্টাডি হেল্পিং ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মেধা মূল্যায়ণ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার ১৪ জানুয়ারি বিকেল ৪টায় শ্রীমঙ্গল শহরতলীর রামনগর মণিপুরী পাড়ায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক ধীরেন্দ্র সিংহ। স্টাডি হেল্পিং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং স্টাডি হেল্প কোচিং সেন্টারের পরিচালক হাবিবুর রহমানের সভাপতিত্বে ও ভলান্টিয়ার ফর বাংলাদেশের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ নাদির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশ বাংলার সিলেট বিভাগীয় প্রধান ইসমাইল মাহমুদ, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক এহসান বিন মুজাহির, ইকরা বাংলাদেশ স্কুল ও মাদরাসার প্রধান শিক্ষক মোঃ শামীম মিয়া, ষাড়েরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইনাম উল্লাহ খান রুবেল, আশিদ্রোন ইউনিয়নের সাবেক মহিলা সদস্য জয়া শর্মা এবং ব্যবসায়ী ভূবণ সিংহ।

অনুষ্ঠানে মেধা মূল্যায়ন পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, খেলাধূলা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে বিভিন্ন ধরণের বই, সম্মাননা স্মারক এবং ২০২২ সালে কোচিং-এর সেরা শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে কোচিং সেন্টারের শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করে স্টাডি হেল্পিং ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com