শ্রীমঙ্গলে ১২৬জন মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

July 19, 2023,

এহসান বিন মুজাহির॥ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন জনশুমারী ও গৃহগণনা-২০২১ প্রকল্পের ক্রয়কৃত প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব শ্রীমঙ্গলের ১২৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

বুধবার ১৯ জুলাই ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও পরিসংখ্যান কর্মকর্তা অমলেন্দু সূত্রধর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ লিটন আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী প্রমুখ।

ট্যাবলেটের মধ্যে প্রয়োজনের অতিরিক্ত ১২৬ টি ট্যাবলেট মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শ্রীমঙ্গল উপজেলার মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com