শ্রীমঙ্গলে ৮৫৯ জনের মাঝে গরু, ছাগল, হাঁস-মুরগী ও ঘর বিতরণ

September 7, 2023,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গলে ‘সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এবং ‘হাওরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায়’ সুফলভোগীদের মাঝে অনুদান হিসেবে গরু, গরুর ঘর নির্মান সামগ্রী, হাঁস-মুরগী ও হাঁস-মুরগীর ঘর এবং ছাগল বিতরণের শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর বেলা ১২ টায় শ্রীমঙ্গল প্রাণিসম্পদ কার্যালয় প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুস ছামাদ, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম সেলিম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক। অনুষ্ঠানে ৬৯ টি ষাঁড়, ৬৯ জনের প্রত্যেককে ৪টি করে আরসিসি পিলার, ৫টি করে টিন ও ১৬০ টি করে ইট বিতরণ করা হয়।

এছাড়াও ৩৪৫ জনকে ২০টি করে হাঁস, ৩৪৫ জনকে ২০টি করে মুরগি এবং ৬৯০ জনকে হাঁস-মুরগীর ঘর ও ১০০ পরিবারের প্রত্যেক পরিবারকে ২টি করে ২০০ ছাগল বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com