শ্রীমঙ্গল উপজেলায় কোন গর্ভবতি মাদেরকে বাড়ীতে সন্তান প্রসব করতে দেওয়া হবেনা —–উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

January 31, 2017,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলায় এখন থেকে আর কোন গর্ভবতি মাদেরকে বাড়ীতে সন্তান প্রসব করতে দেওয়া হবেনা। ইতিমধ্যেই গর্ভবতি মাদের বাড়ী বাড়ী গিয়ে তালিকা তৈরী করার নির্দেশ দিয়েছে ইউনয়ন স্বাস্থ্য কমিনিউটি সেন্টারে কর্মরতদের। মাদের মৃত্যৃ হার গতছরের তুলনায় অর্ধেকে নামিয়ে আনার কথা জানান।
৩০ জানুয়ারী সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে সনাক আয়োজিত স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সেবা গ্রহীতাদের মুখোমুখি অনুষ্ঠানের এমন কথা বলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো। ‘‘চাই স্বাস্থ্য খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা’’ এই শ্লোগান নিয়ে সচেতন নাগরিক কমিটি (সানক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) সহযোগীতায় অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো। স্বজন সদস্য এস এ হামদি এর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বাস্থ্য উপকমিটির আহবায়ক দীপেন্দ্র ভট্টাচার্য্য, সনাক সদস্য রহমত আলী, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: আহমেদ মুহিউদ্দিন শিবলী ও ডা: মিনাক্ষী দেবনাথ প্রমুখ। এসময় স্বজন সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, সদস্য ধীরেন কুমার সিনহা, হাবীবুর রহমান শহীদ, টিআইবি এরিয়া ম্যানেজার খোদেজা বেগম, সহকারী ম্যানেজার মাহবুবুল আলমসহ ইয়েস সদস্য ও সেবগ্রীতারা উপস্থিত ছলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো আরো জানান, কিছু কিছু ক্ষেত্রে এখনো কিছু সমস্যা থাকলেও তিনি বিশ্বাস করেন সবার সহযোগীতা ও আন্তরিকতা পেলে অবশ্য ভালো সেবা দিতে সক্ষম। এয়াড়াও তিনি সেবাগ্রহীদের কোন সমস্যা ও অভিযোগ থাকলে সরাসরি তাকে জানানো জন্য অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com