শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের উদ্যোগে সাড়ে ৬শ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ

April 1, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ আমেরিকায় বসবাসরত শ্রীমঙ্গল প্রবাসীদের সামাজিক সংগঠন “শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্” পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার ১ এপ্রিল দুপুরে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ হোটেল ইছাকী এমোস এর নিচ তলায় উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর মেয়র মহসীন মিয়া মধু।
শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আছকির মিয়ার সভাপতিত্বে ও সমাজকর্মী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, সংগঠনের উপদেষ্টা লুৎফে এলাহি মবু, সমাজকর্মী এম এ রহিম নোমানি, ব্যবসায়ী শম্ভু দত্ত।
অনুষ্ঠানে আমেরিকা থেকে ভার্চুয়াল যোগ দিয়ে বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি মামুনুর রশিদ শিপু, সাধারণ সম্পাদক সুফিয়ান চৌধুরী, সহ-সভাপতি মোস্তাক এলাহি চেমন, ঝলক দত্ত ও খাদ্য সামগ্রী পরিচালনার কমিটির আহবায়ক ইমদাদুল হক ইপু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের স্থানীয় সমন্বয়কারী ইকরামুল ইসলাম ইমন ও শ্রীমঙ্গল ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো, মামুন আহমেদ।
সংগঠনের সভাপতি মামুনুর রশিদ শিপু ও সাধারণ সম্পাদক সুফিয়ান চৌধুরী’র নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ কমিটির আহ্বায়ক ইমদাদুল হক ইপু, যুগ্ম আহ্বায়ক ফয়েজ বক্স, প্রধান সমন্বয়কারী ঝলক দত্ত ও সদস্য সচিব খলিলুর রহমান খলিল এর সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানে সহযোগীতা করেন সাইফুদ্দিন লিটন, মো: খালেদ হোসেন ও সৌদি প্রবাসী মোয়োজ্জেম হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শেষে স্থানীয় প্রতিনিধিদের কাছে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সাড়ে ৬শ প্যাকেট খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে, চাল, তৈল, লবন, চিনি, আলু ও সেমাইসহ প্রায় ১২শ টাকা মুল্যের সামগ্রী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com