শ্রীমঙ্গল ওষুধ ব্যবসায়ি মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, সৈয়দ মঙ্গন উদ্দিন কাছু মিয়া আর নেই

July 2, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল ওষুধ ব্যবসায়ি মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, আহমদিয়া ফার্মেসীর মালিক শহরের বিশিষ্ট মরুব্বি, থানা জামে মসজিদে সাবেক সভাপতি ও দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মুনসুরুল হক এর পিতা আলহাজ্ব সৈয়দ মঙ্গন উদ্দিন কাছু মিয়া (৮০) আর নেই।
১ জুলাই শুক্রবার বিকাল ৬.২০ মিনিটের সময় শহরে মিশন রোডস্থ নিজ বাস ভবনে বাধ্যজনিত কারণে ইন্তেকাল ফরমায়াছেন (ইন্নাল্লিাহি ওয়াইন্নালিলাহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন। শনিবার সকাল ১১ টায় শহরের থানা জামে মসজিদে তার প্রথম জায়নজার নামাজ এবং তার গ্রামের বাড়ী মৌলভীবাজার মোস্তফাপুর ইউনিয়নে ধরকাপন জামে মসজিদে বাদ জোহর দ্বিতীয় জায়নজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও স্থানীয় এমপি আলহাজ্ব আব্দুস শহীদ এমপি,মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া মুধ ও উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব। তার জায়নজার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলেন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com