শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু

May 29, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয়ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু।
সকাল ৮ ঘটিকা থেকে দুটি উপজেলায় ভোট গ্রহন শুরু হলেও ভোটারদের উপস্থিতি তেমন ছিলনা। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
শ্রীমঙ্গল উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন সহ মোট ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায় (কাপ-পিরিচ)। উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আছকির মিয়া (মোটর সাইকেল)। উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা (আনারস)।
এ উপজেলায় ৮৭টি কেন্দ্রে ও ৫২২টি কক্ষে মোট ভোটার ২লক্ষ ৫৪ হাজার ৪৪১ জন।
অপরদিকে কমলগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান (আনারস), কৃষি মন্ত্রী উপাধক্ষ্য আব্দুস শহীদ এর ছোট ভাই মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল (মোটরসাইকেল) ও চা শ্রমিক নেত্রী গীতা রানী কানু (ঘোড়া)।
এ উপজেলায় মোট ভোটার ২লক্ষ ১১ হাজার ৮৪৮ জন ভোটার।
এদিকে নির্বাচনের ভোটগ্রহণ উপলক্ষে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও এবার বাগানে নেই সাধারণ ছুটি। ফলে চা বাগানের চা শ্রমিক ভোটাররা পড়েছেন বিপাকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com