শ্রীমঙ্গল থেকে নিখোঁজ হওয়া রাশিদ মিয়ার সন্ধান চায় পরিবার 

June 30, 2023,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গল থেকে মোঃ রাশিদ মিয়া-কে মঙ্গলবার ২৭ জুন থেকে পাওয়া যাচ্ছে না। তাঁর সাথে থাকা ০১৩১৪-০৫১৩১৯ মুঠোফোনে যোগাযোগ করলে মোবাইল নম্বরটি বারবার বন্ধ পাওয়া যায়।

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার ২৭ জুন সকাল ১০টায় শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের তাহেরা চা বাগান (জঙ্গলবাড়ী) এলাকা থেকে তিনি শ্রীমঙ্গল আশিদ্রোন ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল সংগ্রহ করার জন্য বাড়ি থেকে রওয়ানা হয়েছিলেন।

ওইদিন বিকেল পর্যন্ত অপেক্ষা করে বিভিন্ন স্থানে খোঁজখবর নেন পরিবারেরর সদস্যরা। রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করে কোনো সন্ধান না পাওয়ায় রাত ২টা শ্রীমঙ্গল থানায় জিডি করেন পরিবারের সদসরা।

হারিয়েছেন মর্মে ২৭ জুন শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ জিডিও করা হয়েছে বলে জানিয়েছেন নিখোঁজ হওয়া ব্যক্তির ছেলে মোঃ মুহিদ মিয়া। জিডি নং:১৫৮৯।

নিখোঁজ হওয়া রাশিদ মিয়ার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার ও বুধবার পর্যন্ত আশিদ্রোন ইউনিয়ন অফিস, সিন্দুরখান, শিববাড়ি, টিকরিয়া (চকগাঁও), জঙ্গলবাড়ী চা বাগান, হোসনাবাদ চা বাগান, বিলাস ছড়া চা বাগান, কালিঘাট চা বাগান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শ্রীমঙ্গল শহর এবং আত্মীয়স্বজনসসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

রাশিদ মিয়ার শরীরে ফুল হাতা টি শার্ট ছিল, গায়ের রং কালো, উচ্চতা ৫ ফুট, মাথার চুল সাদা পাকা ছিল। রাশিদ মিয়ার পিতার নাম মৃত ছোয়াব উল্লাহ, মাতার নাম মৃত কদর মিয়া। মানসিকভাবে তিনি সুস্থ। জাতীয় পরিচয়পত্র নং : ৫৮১৮৩১৫১৮৯২০৩।

ঠিকানা : গ্রাম : তাহেরা চা বাগান (জঙ্গলবাড়ী), ইউনিয়ন : ৬ নং আশিদ্রোন ইউনিয়ন, থানা : শ্রীমঙ্গল, জেলা মৌলভীবাজার। তার বয়স ৭৬ বছর।

নিখোঁজ রাশিদ মিয়ার ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছেন তার পরিবার। কেউ সন্ধান পেলে ০১৭২২-৫১৩৮৭৩ (ছেলে-শহিদ অথবা ০১৭৩২-৩০৫৬৫১ (ছেলে-মুহিদ) নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com