শ্রীমঙ্গল বঙ্গবন্ধু’র ৪১তম শাহাদাত বার্ষিকী পালন

August 16, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
সোমবার ১৫ আগস্ট সকালে উপজেলা প্রশাসনে উদ্যোগে শহরে একটি শোক র‌্যালী ও উপজেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। স্থানীয় এমপির পক্ষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসক, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন কিছু শিক্ষা প্রতিষ্ঠান এবং চৌমুহনা অস্থায়ী ভাবে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে আওয়ামী লীগ. যুবলীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সংগঠন, শ্রীমঙ্গল প্রেসক্লাবসহ বিভিন্ন সামজিক সাংস্কৃতি, পেশা জীবি সংগঠন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বাদ জোহর বিভিন্ন মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়।
এছাড়াও  শ্রীমঙ্গল পৌরসভার উদ্যোগে পৌরসভা হল রুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পৌর কাউন্সিলর মীর এম এ সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত বক্তব্য রাখেন, ওয়ার্ড কাউন্সিলর সাদ উদ্দিন.মহিলা কাউন্সিলর রোকেয়া পারভীন,পৌর সচিব সৈয়দ আবুজর গিফরী,সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম,নগর পরিকল্পনাবিদ সাইফুল ইসলাম,বাবু অসীম রায়, মিন্টু সী প্রমূখ। বস্তি উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর আলকাস মিয়া,আবাদুল আহাদ,জিনু মিয়া, মহিলা কাউন্সিলর ছালমা খাতুন,হামিদা বেগম প্রমূখ।
আলোচনা শেষে বন্ধবন্ধু ও ১৫আগষ্ট শাহাদত বরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com