সংখ্যালঘু সুরক্ষা আইন ও হিন্দু ফাউন্ডেশন বাস্তবায়নের দাবিতে বড়লেখায় মানববন্ধন

September 14, 2023,

আব্দুর রব॥ ধর্মীয় সংখ্যালঘু সুরক্ষা আইন, দেবোত্তর বোর্ড ও হিন্দু ফাউন্ডেশন বাস্তবায়নের দাবিতে বড়লেখায় মানববন্ধন করেছে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ বড়লেখা শাখা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে বড়লেখা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন সময়ে নানান কারণে ধর্মীয় সংখ্যালঘুরা নিপীড়নের শিকার হন। এটি রোধে এবং দেবোত্তর বোর্ড ও হিন্দু ফাউন্ডেশন বাস্তবায়ন করলে সংখ্যালঘু পরিবারগুলোর সুরক্ষা সুনিশ্চিত ভাবে।

মানববন্ধনে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ বড়লেখা শাখা সভাপতি বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে ও পৌর শাখার সদস্য সচিব উজ্জ্বল ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ বড়লেখা শাখার সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার পাল, সহ সভাপতি অ্যাডভোকেট গোপাল দত্ত ও সুভ্রত দাস শিমুল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুব্রত কুমার দত্ত, সাবেক ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, কোষাধ্যক্ষ ডা. মুক্তা লাল বিশ্বাস, পূজা উদ্যাপন পরিষদ বড়লেখা পৌর শাখার আহ্বায়ক সঞ্জিত দেবনাথ, প্রচার সম্পাদক সুজিত দাস, বড়লেখা সদর ইউনিয়ন সভাপতি নরেশ দে, সাধারণ সম্পাদক নিবলু দত্ত, টিএসএস আহ্বায়ক দিপক দেসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com