সংসদ নির্বাচন উপলক্ষে মৌলভীবাজারে ব্রিফিং প্যারেড

January 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মৌলভীবাজার জেলায় মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৫ জানুয়ারি বিকেল ৩টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার)।
এসময় পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, আমাদের সবার উদ্দেশ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। আমাদেরকে একটি টিম হিসেবে সবার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।
তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সকল পুলিশকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। ব্যালট পেপারসহ গুরুত্বপূর্ণ মালামাল, ভোটকেন্দ্র এবং ভোটকেন্দ্রে ভোটারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে সব রকম নাশকতার বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সঞ্চালনায় ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com