সকল আয়োজন সম্পন্নের পর কমলগঞ্জে আকস্মিভাবে স্বাস্থ্যমন্ত্রীর কর্মসূচি বাতিল

March 9, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ বৃহস্পতিবার ৯ মার্চ দুপুর ১২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এসে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবন উদ্বোধন করার কথা ছিল স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের। এজন্য কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ সকল প্রকার আয়োজন সম্পন্ন করেছিলেন।
৮ মার্চ বুধবার বিকাল সাড়ে তিনটায় আকস্মিকভাবে ৯ মার্চ কমলগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর কর্মসূচি বাতিল করা হয়।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইয়াহিয়া জানান, মন্ত্রী মহোদয় হেলিকপ্টারে আসবেন বলে অনুষ্ঠানস্থলের অদূরে উপজেলা এলজিইডি একটি অস্থায়ী হেলি প্যাড নির্মাণ করছিল। মঞ্চ তৈরীর কাজ সম্পন্ন ছিল। তাছাড়া মন্ত্রী মহোদয় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে ৫০ শয্যা বিশিষ্ট নব নির্মিত হাসপাতাল ভবনের ফলক উম্বোচন করার কথা ছিল। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল স্বাস্থ্য ও পরিবার কল্রাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র। ইতিমধ্যেই সর্বত্র অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণপত্রও বিলি করা হয়ে গেছে। তবে বুধবার বিকাল সাড়ে তিনটায় উপজেলা প্রশাসনের মাধ্যমে তিনি জানতে পেরেছেন স্বাস্থ্য মন্ত্রী বৃহস্পতিবারের কমলগঞ্জের কর্মসূচি বাতিল করেছেন।
কমলগঞ্জ উপজেলা এলজিইডি প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথও বলেন, মন্ত্রী মহোদয়ের আগমনের জন্য একটি অস্থায়ী হেলিপ্যাড নির্মাণ করা হয়েছিল।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের বৃহস্পতিবারের কমলগঞ্জের কর্মসূচি বাতিলের সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার জন্য আকস্মিকভাবে এ কর্মসূচি বাতিল করা হয়েছে। শীগগরই পরবর্তী কর্মসূচির তারিখ জানানো হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com