সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নিজামের মৃত্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শোক

September 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান নিজামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসের স্বাক্ষরিত এক শোকবার্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আর্দশ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মিজানুর রহমান নিজাম মৌলভীবাজার সদর থানা বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

এছাড়া বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে।

আমি তাঁর মৃত্যুতে গভীর শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মিজানুর রহমান নিজামকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ম্রিয়মান পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের তৌফিক দান করেন।’

বিএনপি’র মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মিজানুর রহমান নিজাম সোমবার ১৮ সেপ্টেম্বর বিকেলে সাড়ে ৫ টার দিকে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

তিনি মস্তিষ্কে রক্তক্ষরণ ও পরবর্তীতে হার্ট এ্যাটাক জনিত কারণে বাংলাদেশ স্পেসালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com